৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল

অত্যন্ত সুশৃঙ্খল ব্যবস্থাসমপন্ন ও যুগের চাহিদা সাপেক্ষে যথেষ্ঠ আধুনিক ও মান সম্পন্ন ৫০ শয্যা বিশিষ্ট শিন-শিন জাপান হাসপাতাল। প্রতিটি বেড সরাসরি জাপান থেকে আমদানিকৃত। এখানে রয়েছে সব ধরনের আধুনিক সুবিধা সম্বলিত এসি কেবিন এর সুব্যাবস্থা। হাসপাতালের ভর্তির শুরুর মূহুর্ত থেকেই রোগীদের দেয়া হয় বিশেষ পরিষেবা। সম্পূর্ণ আলাদা নার্সিং স্টেশনের মাধ্যমে দিবারাত্রি ২৪ ঘন্টা নার্সিং সেবা দেয়া হয়। আন্ত:বিভাগ রোগীদের এটেন্ডেন্ট এর জন্য রয়েছে সম্পূর্ণ সুসজ্জিত এবং পরিবেষ্টিত আলাদা লেবার রুম, পোস্ট অপারেটিভ রুম, আলাদা কেবিন ফ্লোর, স্পেশাল শিশু পরিচর্যা ইউনিট, এবং ইনকিউবেটরসহ অন্যান্য সকল সুযোগ সুবিধা। অত্যন্ত যত্নশীল পরিবেশে প্রতিটি রোগীর স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

কেবিন:

এখানে রয়েছে সব ধরনের আধুনিক সুবিধা সম্বলিত ২৫ জন রোগীর জন্য এসি, ননএসি কেবিন এর সুন্দর ব্যবস্থা। হাসপাতালে ভর্তির মুহুর্ত থেকে রোগীদের দেয়া হয় বিশেষ সেবা। আন্তবিভাগ রোগীদের এটেন্ডেন্ট/দর্শনার্থীর জন্য আছে পরিপাটি নির্দেশিকা ও সুশৃঙ্খল ব্যবস্থা। এ ছাড়াও রয়েছে মা ও শিশুর জন্য সম্পূর্ণ আলাদা লেবার রুম, পোস্ট অপারেটিভ রুম, আলাদা কেবিন ফ্লোর, স্পেশাল শিশু পরিচর্যা ইউনিট, ইনকিউবেটরসহ অন্যান্য সকল সুবিধা।

ওয়ার্ড:

৩৫ শয্যা বিশিষ্ট জেনারেল ওয়ার্ড যুগের চাহিদা সাপেক্ষে যথেষ্ট আধুনিক মান সম্পন্ন। এর প্রতিটি বেড অত্যন্ত আধুনিক এবং সরাসরি জাপান থেকে আমদানীকৃত।সম্পূর্ন আলাদা নার্সিং স্টেশনের মাধ্যমে নার্সিং সেবা দেওয়া হয় এই ওয়ার্ডে দিবারাত্রি ২৪ ঘন্টা। আধুনিক সুন্দর পারিবারিক পরিবেশে অত্যন্ত যত্নের সাথে প্রতিটি রোগীর স্বাস্থ্য সেবা প্রদান করা হচ্ছে। অত্যন্ত সুশৃঙ্খল ব্যবস্থাসমপন্ন ও যুগের চাহিদা সাপেক্ষে যথেষ্ঠ আধুনিক ও মান সম্পন্ন ৫০ শয্যা বিশিষ্ট শিন-শিন জাপান হাসপাতাল।